• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‍‘পঞ্চদশ লুই‍‍’ হয়ে বড় পর্দায় ফিরছেন জনি ডেপ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ১১:৪৮ এএম
‍‘পঞ্চদশ লুই‍‍’ হয়ে বড় পর্দায় ফিরছেন জনি ডেপ

হলিউডের আলোচিত-সমালোচিত অভিনেতা জনি ডেপ। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানি মামলা-সংক্রান্ত ঝামেলার নিয়ে সবসময় চর্চায় এখন এই অভিনেতা। এবার সব ঝামেলা মিটিয়ে দীর্ঘবিরতির বড় পর্দায় ফিরছেন জনি ডেপ। ‍‍`জ্যাঁ দো ဣবাঘি‍‍` চলচ্চিত্রে ফরাসি রাজা পঞ্চদশ লুই এর চরিত্রে অভিনয় করেছেন ডেপ। ইতিমধ্যে বুধব🐈ার (১০ আগস্ট) সিনেমায় ডেপের ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে।  

১৭১৫ সাল থেকে ১৭৭৪ সাল পর্যন্ত ফ্রান্সের সিংহাসনে ছিলেন রাজা পঞ্চদশ লুই। ইতিহাসনির্ভর এই চলচ্চিত্রের কাজ শুরু হয়েছে গত জুলাইয়ে। ভ্যারাইটির প্রতিবেদন সূত্রে জানা গেছে, সিনেমার দৃশ্যপটে রয়েছে ফ্রান্সের ভার্সেই প্রাসাদের মতো কিছু ঐতিহাসিক স্থান। এর আগে গত জুনে বেণী করা চুল এবং ক্লিনশেভ লুকে ধরা দিয়েছিলেন ডেপ। ‍‍`জ্যাঁ দো বাঘি‍‍` ছবির কস্টিউম ট্রায়াল দেওয়া শেষেই ছবিগুলো তোলা🧔 হয়েছিল বলে বিভিন্ন গণমাধ্যমের দাবি।

আরও পড়ুন: জনিকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই অ্যাম্বারের!

ফরাসি চল⭕চ্চিত্র নির্মাতা মাইওয়েন পরিচালিত এই সিনেমার গল্প রাজা পঞ্চদশ লুইয়ের সর্বশেষ উপপত্নী জ্যাঁ দো বাঘিকে কেন্দ্র করে। দরিদ্র ঘরে জন্ম নেওয়া জ্যাঁ দো বাঘি কিভাবে প🅠ঞ্চদশ লুইয়ের স্নেহের বন্ধনে বাঁধা পড়েন সেটিই দেখানো হবে ছবিতে।

আরও পড়ুন: ‘অ্যাম্বার হার্ড সারা জীবনই মিথ্যা বলে এসেছেন’

সিনেমার ফার্স্ট লুকে ডেপের দেখা মিলেছে উইগ পরা ও চোখে কালো কাপড় বাঁধা অবস্থায়। বহুদিন পর প্রিয় অভিনেতার প্রত্যাবর্তনে দারুণ🧜 উত্তেজিত ভক্তরা। কে জানে, ‍‍‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো‍‍’ ꦕহয়তো আরও বড় চমক নিয়ে হাজির হবেন সামনের দিনগুলোতে!

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Link copied!